ক্যাম্পাসজাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ছাত্রলীগের সমালোচকদের জবাব দিলেন আবিদ আল হাসান

Screenshot_20170809-214953বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: বাংলাদেশ ছাত্রলীগের সমালোচনাকারী ছাত্রলীগ কর্মীদের সমালোচনার কড়া জবাব দিলেন ছাত্রলীগের সবচেয়ে গুরুত্বপূর্ণ ইউনিট ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান। সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সমালোচনা করে ছাত্রলীগকে প্রশ্নবিদ্ধ করেন ছাত্রলীগেরই বর্তমান কমিটির কয়েকজন কেন্দ্রীয় নেতা। তাদের সমালোচনাকে ষড়যন্ত্রমূলক এজেন্ডা দাবি করে আবিদ আল হাসান বলেন- “যদি ছাত্রলীগের সমালোচনা করেন, তাহলে ছাত্রলীগ থেকে পদত্যাগ করে তারপর করুন।”

received_1996749730607260তিনি বলেন, “আপনাদের এজেন্ডা কি? আপনারা কি ছাত্রলীগকে পঙ্গু করতে চান? আপনারা সেই এজেন্ডা বাস্তবায়ন করতে পারবেন না, কারন ছাত্রলীগ সবসময় ঐক্যবদ্ধ রয়েছে।”

তিনি আরো বলেন, ছাত্রলীগকে নিয়ে যারা সমালোচনা করবে, ছাত্রলীগের নেতৃত্বকে যারা প্রশ্নবিদ্ধ করবে তাদের বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সবসময় রাজপথে থাকবে এবং প্রতিরোধ গড়ে তুলবে।”

সিলেটে শিবির কর্তৃক নির্যাতিত ছাত্রলীগ নেতা শাহীন ও আসিফের নির্যাতনকারীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের দাবিতে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে আজ দুপুর ১২ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাকর্মীদের শিবিরের বিরোদ্ধে শক্ত অবস্থান নেওয়ার নির্দেশ প্রদান করেন।
তিনি বলেন, “যেখানেই শিবির পাওয়া যাবে, সেখানেই গণধোলাই দেওয়া হবে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এর সঞ্চালনায় সমাবেশের সভাপতিত্ব করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ। সমাবেশে আরোও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে কেন্দ্রীয় ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, বিভিন্ন হল শাখা সহ বিভিন্ন স্তরের কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

Related Articles

Close