জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলের নাগরপুরে দুই’শ পিস ইয়াবা’সহ ৩ জনকে আটক করেছে র‌্যাব

মুক্তার হাসান,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুর থেকে মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে তিন যুবককে আটক করেছে র‌্যাব। বুধবার রাতে উপজেলার কোনাবাড়ী ব্রিজ থেকে তাদের আটক করা হয়। আটককৃত আসামীরা হলেন, সলিমাবাদ গ্রামের মৃত-আক্রামুর জামান খান তালুকদারের ছেলে মোঃ মাছুদ খান তালুকদার (৪০), ভাবনাপুর গ্রামের মোঃ গাজি মিয়াঁর ছেলে মোঃ জাকির মিয়া (৩০) ও মোঃ চান মিয়াঁর ছেলে মোঃ তোফাজ্জল হোসেন (১৯)।

র‌্যাব -১২, টাঙ্গাইল সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কমান্ডার সহকারি পুলিশ সুপার মো. এরশাদুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৬ মে বুধবার রাতে নাগরপুর উপজেলার কোনাবাড়ী ব্রিজের উপর অভিযান পরিচালনা করা হয়। এ সময় মোঃ মাছুদ খান তালুকদার (৪০), মোঃ জাকির মিয়া (৩০), মোঃ তোফাজ্জল হোসেন (১৯) এর কাছ থেকে দুইশত পিস ইয়াবা ও নগদ ১১ হাজার ৯৬০ টাকা সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

আটককৃত আসামিরা দীর্ঘদিন ধরে দেলদুয়ারসহ আশেপাশের এলাকায় মাদক বিক্রি করে আসছে এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে বলেও দাবি করেন তিনি। আসামীদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার নাগরপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০(ক) ধারায় নিয়মিত মাদক মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Close