ক্যাম্পাসসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে বরুহা হোসনে আরা হাসান বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

মুুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল সদর উপজেলার ছিলিমপুর ইউনিয়নে বরুহা হোসনে আরা হাসান বালিকা উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন (২০১৭) অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিদ্যালয় হলরুমে দুপুর ২টা পর্যন্ত চলে একটানা ভোট গ্রহন। মোট ভোটার সংখ্যা ৪৭৫জন। নির্বাচনে পদ সংখ্যা ছিলো ৮টি।

ভোটাররা (ছাত্রীরা) বলেন আমরা আমাদের মা/বাবাকে বিভিন্ন নির্বাাচনে ভোট দিতে দেখেছি, আজকে আমরা নিজেরা উৎসব মুখর পরিবেশে এই স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে ভোট দিতে পেরে আনন্দিত।

এ নির্বাচনে রিটারনিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন দশম শ্রেণীর জান্নাত আরা নিপা এবং সহকারী রিটারনিং কর্মকর্তা মোছাঃ হাফছা আক্তার। প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন দশম শ্রেণীর লামিয়া আক্তার,ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তার ছিলেন মিনা আক্তার। এ ছাড়াও পোলিং এজেন্টের দায়িত্বে ছিলেন আতিকা আক্তার দশম শ্রেনী, সুমাইয়া খন্দকার অষ্টম শ্রেণী,ইসরাত জাহান শামীমা নবম শ্রেনী, নুসরাত জাহান নবম শ্রেণী। ভোট গ্রহন শেষে অস্থায়ী নির্বাচন কমিশনার বিদ্যালয়ের শিক্ষকদের সাথে নিয়ে ভোট গণনা শুরু করেন। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাজিম উদ্দিন,সহকারী প্রধান শিক্ষক জান্নাত আরা ও সহকারী শিক্ষক মোঃ আব্দুল করিম, অখিল চন্দ্র কর, খন্দকার জাহিদ হাসান, ববিতা, মোঃ ইলিয়াছ, আব্দুস সামাদ আজাদ,সুফিয়া ও সুজায়েত আলী।

ভোট গণনা শেষে বিনা প্রতিদ্বন্দিতায় দশম শেণীর হেনা আক্তার,ও ৭ম শ্রেণীর সানজিদা মামুন সামি-আসহ মোট ৮জন প্রার্থীকে বিজয়ী ঘোষনা করা হয়। এরা হলেন নবম শ্রেণীর রতœা সিকদার ও লাবুনী আক্তার, অষ্টম শ্রেণীর লাবুনী আক্তার ও সাদিয়া আফরিন জোতি, ৬ষ্ঠ শ্রেণীর বিলকিস আক্তার ও জান্নাতুল ফেরদৌস।

Related Articles

Close