বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে নিহত মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ এর ৪র্থ হত্যা দিবস পালিত

faruk tanমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: বীর মুক্তিযোদ্ধা ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ নেতা নিহত ফারুক আহমদ এর ৪র্থ হত্যা দিবস পালিত হয়েছে। বুধবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার অন্যতম প্রতিবাদকারী ও জেলা আওয়ামীলীগ নেতার এই হত্যার দিনটিকে গভীর সম্মান আর শ্রদ্ধার সাথে পালন করেছে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ।

দিনটি পালন উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয়, ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচধারণ, নিহতের কবরস্থানে পুষ্পস্তবক অর্পন করা হয়েছে। বিকেলে খুনিদের ফাঁসির দাবীতে গণ মিছিলসহ সন্ধ্যায় দলীয় কার্যালয়ে নিহতের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে বলে তথ্যটি নিশ্চিত করেছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল।

সকালে নিহতের কবরস্থানে পুষ্পস্তবক অর্পনকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান সুখন, আওয়ামীলীগ নেতা ও কাউন্সিলর হুমায়ন, আমিনুর রহমান আমিনসহ জেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এর বিভিন্ন অঙ্গসংগঠণের নেতাকর্মীরা। এছাড়াও কবরস্থানে নিহতের পরিবারসহ বিভিন্ন সংগঠণের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়েছে।

উল্লেখ্য, গত ২০১৩ সালের ১৮ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ফারুক আহমদ খুন হন।

Related Articles

Close