বাংলাদেশসর্বশেষ নিউজ

সখীপুরে গৃহবধূ ধর্ষিত : পল্লি চিকিৎসক গ্রেফতার

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সখীপুরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আবুল হোসেন (৪০) নামে এক পল্লি চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে ওই গৃহবধূ (২৫) বাদী হয়ে আবুল হোসেনকে আসামি করে সখীপুর থানায় ধর্ষণ মামলা কেেরন। গতকাল দুপুরে আবুল হোসেনকে টাঙ্গাইল আদালতে পাঠিয়েছে পুলিশ। ওই গৃহবধূর স্বামী গত এক বছর ধরে মালেশিয়ায় কর্মরত রয়েছে।

শুক্রবার রাতে উপজেলার হতেয়া গ্রামবাসী আবুলকে আটক করে শনিবার সকালে পুলিশে দেয়। আবুল হোসেনের বাড়ি উপজেলার হতেয়া গ্রামে। তার বাবার নাম মৃত মজিবর রহমান। ওই গৃহবধূ জানায়, কয়েক মাস আগে ওই পল্লি চিকিৎসক চিকিৎসা করার সুযোগ নিয়ে বাড়িতে এসে আমাকে কুপ্রস্তাব দিত। পথে ঘাটে দেখা হলে উত্ত্যক্ত করত। কাউকে না বলার জন্য হুমকি দিত। সর্বশেষ গত শুক্রবার রাত ১১টার দিকে প্রকৃতির ডাকে ঘরের বাইরে এলে এর ফাঁকে আবুল হোসেন ঘরে ঢোকে। আমি ঘরে ঢুকা মাত্রই গামছা দিয়ে মুখ বেধে আমাকে ধর্ষণ করে। এক পর্যায়ে মুখের গামছা খুলে চিৎকার করলে পাশের ঘরে শুয়ে থাকা আমার ভাশুর কাদের মল্লিক এসে আমাকে  উদ্ধার ও আবুলকে হাতে নাতে আটক করে।

সখীপুর থানার ওসি মাকছুদুল আলম বলেন, অভিযুক্ত পল্লি চিকিৎসক আবুল হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা নেওয়া হয়েছে। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Close