জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

নারায়নগঞ্জ নির্বাচনে বিএনপি’র ভোট কারচুপির দাবী ভিত্তিহীন : কাদের সিদ্দিকী বীরউত্তম

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, স্বাধীনতার যুদ্ধের পর আমরা বঙ্গবন্ধুর পায়ের কাছে অস্ত্র জমা না দিয়ে যদি কাঁধে তুলে দিতাম, তাহলে কারও সাধ্য ছিলনা অস্বীকার করে। সেদিন বঙ্গবন্ধুর পায়ের কাছে অস্ত্র জমা দেয়া কোন কাজেই আসেনি। আমি ভুল করেছিলাম। আমি আওয়ামী লীগের ঘরে জন্ম গ্রহন করেছিলাম। আওয়ামীলীগের নেতৃত্বে আমি মুক্তিযুদ্ধ করেছি। বর্তমানের আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সাথে কোন মিল খুজে পাই না। নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি’র ভোট কারচুপির দাবী সম্পূর্ন ভিত্তিহীন। এ নির্বাচনে শামিম ওসমান প্রকাশ্যে ব্যালট পেপারে সিল মেরে গনমাধ্যমে তা প্রদর্শন করে নির্বাচনের আচরণবিধি ভঙ্গ করেছেন। সে জন্য নির্বাচন কমিশনের উচিৎ ছিল তাৎক্ষনিক আইভীর প্রার্থীতা বাতিল করা অথবা শামিম ওসমানকে শাস্তি দেয়া। কিন্তু মেরুদন্ডহীন নির্বাচন কমিশন তা না করে আবারোও ব্যর্থতার প্রমান দিয়েছেন।

শনিবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌরউদ্যানে কৃষক শ্রমিক জনতা লীগের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও টাঙ্গাইল জেলা সম্মেলনের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, আইভী জিতেছে নারায়নগঞ্জবাসীর প্রকৃত ভোটে। আইভী নির্বাচনে আরো ১০ হাজার ভোট বেশী পেত, যদি শামীম ওসমান তার পক্ষে কাজ না করতো। তিনি বলেন, রাজনীতিবিদ ছাড়া চলছে সংসদ। এখন সংসদ ব্যবসায়ী আর লুটেরাদের দখলে। রাজনৈতিক ব্যক্তিত্বদের এখন ঠাঁই নেই সংসদ আর রাজনৈতিক অঙ্গণে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, বঙ্গবীর পতিœ নাসরিন কাদের সিদ্দিকী, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রি আবুল হাসান চৌধুরী কায়ছার, মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট কবি বুলবুল খান মাহবুব, কাদেরীয়া বাহিনীর প্রশাসক ও মুক্তিযোদ্ধা এনায়েত করিমসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

Related Articles

Close