ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

আফগানিস্তানের বিপক্ষে ঝুঁকি নিতে চাই নাঃ নান্নু

nannuনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ আসন্ন আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজে কোন প্রকার ঝুঁকি নিতে নারাজ বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। যার পরণায় সিনিয়র-জুনিয়র সাদৃশ্য রেখে ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক।

তিনি মনে করেন এরআগে জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ক্রিকেটারদের পরীক্ষা-নীরিক্ষার ঝুঁকি নিয়ে সফল হতে পারেনি টাইগাররা। ২-২ সমতায় শেষ হয় সিরিজটি। সেজন্য এবার আফগানিস্তানের বিপক্ষে চমকপ্রদ স্কোয়াড ঘোষণা করেন বিসিবি প্রধান নির্বাচক।

বুধবার আফগানিস্তান-ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াড ঘোষণার পর মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হন প্রধান নির্বাচক।

মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘আফগানিস্তানের বিপক্ষে বেস্ট পসিবল সাইডই খেলবে। আফগানিস্তানের বিপক্ষে ঝুঁকি নিতে চাই না। কাউকে এক্সপেরিমেন্ট করতে চাই না। আমাদের চিন্তা বেস্ট টিমটাই খেলবে যেহেতু, এটা একটা সিরিজ। এই সিরিজে এটা কোনো প্র্যাকটিস ম্যাচ নয়। বেস্ট পসিবল টিমটাই আমরা দাঁড় করাবো। যেটা ইংল্যান্ডের বিপক্ষেও খেলবে।’

Tags

Related Articles

Close