ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

সঠিক সময়ে জ্বলে উঠবেন গেইলঃ তামিম

15349645_1868205563412072_4901195051669718387_nনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ টি-টুয়েন্টির ফেরিওয়ালা ক্রিস হেনরী গেইল চিটাগং ভাইকিংসের হয়ে এবারের বিপিএলে এখনও জ্বলে উঠতে পারেননি। গেইলের এমন পারফরম্যান্সের পরও হতাশ নন চিটাগং ভাইকিংসের অধিনায়ক। ঠিক সময়ে জ্বলে উঠবেন গেইল আশাবাদী ভাইকিংস দলপতি তামিম ইকবাল।

তামিমের আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘গেইল রান করেনি বলে আমি যে খুব অবাক হয়েছি তা কিন্তু না। আমি জানি, গেইল যে কোনো মুহূর্তে, যে কোনো ম্যাচে এমন একটা ইনিংস খেলবে যে ম্যাচটা একতরফা করে দেবে। এক-দুইটা ম্যাচের মধ্যে গেইল যদি বড় একটা পারফরম্যান্স দিয়ে দেয় তাহলে আমাদের জন্য কাজটা অনেক সহজ হবে।’

ভাইকিংসের হয়ে চার ম্যাচ খেললেও এখনও নিষ্প্রাণ গেইলের ব্যাট। প্রথম ম্যাচে ২৬ বলে ৪০ রানের ইনিংস খেলে কিছুটা ঝলক দেখালেও পরের তিন ম্যাচের ইনিংসগুলো যথাক্রমে ১৯, ১, ৫। ক্যারিবীয়ান ব্যাটিং দানব চার ম্যাচে মাত্র ৬৫ রান করেছেন। যা নামের সাথে বড্ড বেমানান।

এদিকে আগামীকাল বিপিএলের এলিমিনিটর ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে খেলবে চিটাগং ভাইকিংস। চিটাগং অধিনায়ক তামিমের বক্তব্যকে সাধুবাদ জানিয়ে বাঁচা-মরার ম্যাচেই কী তাণ্ডব চালাবেন গেইল?

Tags

Related Articles

Close