ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

মুস্তাফিজের কাঁধের প্রথম স্ক্যানিং আজ

15085590_1857947574437871_691109230964493665_nনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট দলের কাটার মাষ্টার কাঁধের ইনজুরিতে পরে দীর্ঘদিন যাবৎ দলের বাইরে। যার পরণায় লন্ডনের জনপ্রিয় বুপা ক্রোমওয়েল হাসপাতালে মুস্তাফিজুর রহমানের কাঁধের অস্ত্রোপচার করা হয়। আর আজকে মুস্তাফিজের কাঁধের প্রথম স্ক্যনিং করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিও বায়েজিদ ইসলাম খান।

সোমবার মোস্তাফিজের কাঁধের স্ক্যানিং নিয়ে জানাতে গিয়ে বায়েজিদ ইসলাম খান বলেন, ‘এটি একটি রুটিন চেকআপ, তবে অস্ত্রপচারের পরে এটাই প্রথম স্ক্যানিং। গত দুই সপ্তাহ সে বোলিং করেছে। অবস্থার কোনো পরিবর্তন আছে কী না, সবকিছু ঠিকমতো যাচ্ছে কী না সেটা দেখতেই এই স্ক্যানিং।’

বিগত জুন মাসে সাসেক্সের হয়ে ইংলিশ কাউন্টি ক্রিকেট লিগে খেলতে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়েন মোস্তাফিজুর রহমান। এরপর বিগত ১১ আগষ্ট লন্ডনের জনপ্রিয় বুপা ক্রোমওয়েল হাসপাতালে মুস্তাফিজুর রহমানের কাঁধের অস্ত্রোপচার সম্পন্ন করা হয়। লন্ডনের ফোর্টিয়াস ক্লিনিকের অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস মুস্তাফিজের বাঁ কাঁধে অস্ত্রোপচার করেন।

এদিকে দেশে ফিরে পুনর্বাসনের মধ্যে আছেন টাইগার কাটার মাস্টার মুস্তাফিজ। পুনর্বাসন চলাকালীন সময়ে ইতোমধ্যেই দুই সপ্তাহ বল হাতে অনুশীলনও করেছেন তিনি।

Tags

Related Articles

Close