বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪ 

pic-jhenaidah1জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে স্যালো ইঞ্জিন চালিত যাত্রিবাহী আলম সাধু ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আমজাদ হোসেন (৫০) ও আমির হোসেন (৪৫) নামে ২ জন নিহত ও অন্তত ৪ জন আহত হয়েছে। আজ শনিবার সকাল ৮ টার দিকে কালীগঞ্জ কোটচাঁদপুর সড়কের পাতবিলা নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

নিহত আমজাদ হোসেন কোটচাদপুরের চাঁদপুর গ্রামের কেদার বিশ্বাসের ছেলে ও আমির হোসেন কালীগঞ্জের ঘীঘাটি গ্রামের বাবর আলীর ছেলে। আহতেদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।

কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম সাংবাদিককে জানান, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ কোটচাঁদপুর সড়কে পাতবিলা নামক স্থানে আজ সকাল ৮ টার দিকে যাত্রী বোঝায় একটি আলমসাধুর সাথে মিনি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় ।

এতে ঘটনাস্থলে আমজাদ হোসেন নামের ১ জন নিহত হয়। আহত হয় অন্তত ৫ জন। আহতদেরকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আহত আমীর হোসেনকে মৃত ঘোষনা করেন।

আহত ওপর ৪ জনের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক হলে তাদেরকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো প্রস্তুতি চলছে।

Tags

Related Articles

Close