আন্তর্জাতিকসর্বশেষ নিউজ

ওয়াসিম আকরামের গাড়ীবহরে সন্ত্রাসী হামলা

জেড.আই জহির,  নিউজরুমবিডি.কম: আবারও কলঙ্কিত পাকিস্তান ক্রিকেট। অনাকাঙ্খিত ঘটনার জন্ম দিয়েই যাচ্ছেন পাকিস্তান।

এবার পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের গাড়ীবহরে গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ৪৯ বছর বয়সী পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম এ যাত্রায় বেঁচে গেছেন। তিনি নিরাপদে আছেন।

বুধবার করাচী জাতীয় স্টেডিয়ামে যাওয়ার পথে এই হামলার শিকার হয়েছেন ওয়াসিম আকরাম। তার গাড়ী বহরে কিছু অজ্ঞাত ব্যক্তি গুলি করে পালিয়ে যান। জিও নিউজের বরাত দিয়ে জানানো হয়েছে, ওয়াসিম আকরাম করাচী জাতীয় স্টেডিয়ামে ফাস্ট বোলারদের নিয়ে প্রশিক্ষণ ক্যাম্প খুলেছেন।

প্রতিদিনের ন্যায় আজও আকরাম ক্যাম্পে অংশ নিতে যাচ্ছিলেন। তিনি প্রশিক্ষণ ক্যাম্পে যাওয়ার সময় রাস্তায় ট্রাফিকে পড়লে তার গাড়িতে একজন গুলি করে, তবে গাড়িতে গুলি লাগলেও ওয়াসিম আকরাম অক্ষত ছিলেন।

এদিকে এ ব্যাপারে স্থানীয় সংবাদ মাধ্যমকে পুলিশ জানায়, ওয়াসিম আকরাম ট্রাফিক হামলার শিকার হয়েছেন, দুই গ্রুপের কথা কাটাকাটির জের ধরে এ সংঘর্ষ হয়েছে বলে দাবী স্থানীয় পুলিশের। কিন্তু ওয়াসিম আকরাম বলছেন ভিন্ন কথা, “তার উপর ইচ্ছাকৃত ভাবেই এ হামলা চালানো হয়েছে এবং তার গাড়ী বহরে অন্য গাড়ী দ্বারা ধাক্কা দেওয়া হয়েছে। গাড়ীতে ধাক্কা দেওয়ার প্রতিবাদ করায় তার উপর গুলি ছোড়ে সন্ত্রাসীরা।”

এদিকে ওয়াসিম আকরামের ম্যানেজার হায়দার বলেন, এই সন্ত্রাসী হামলার সময় পাকিস্তানের সাবেক অধিনায়ক নিজে গাড়ী চালাচ্ছিলেন।

Related Articles

Close