আন্তর্জাতিকসর্বশেষ নিউজ

কোহলি-আনুশকাদের বিষয়ে কঠোর হচ্ছে বিসিসিআই

নিউজরুমবিডি.কম: ভারতীয় ক্রিকেট দলের ব্যর্থতায় বরাবরই সমালোচকরা সোচ্চার হয়ে ওঠেন ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীদের সঙ্গ নিয়ে। গত বিশ্বকাপ সফরসহ বেশ কয়েকটি সফর নিয়েই সমালোচকরা সরব ছিল। সমালোচকদের দাবি এই ব্যর্থতার জন্য দায়ী হচ্ছে সফরে ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীদের সঙ্গ।

 

বিষয়টি নিয়ে এতোদিন চুপ থাকলেও এবার কঠোর হতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। বিসিসিআই জানিয়েছে, আসন্ন শ্রীলঙ্কা সফরে ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীরা থাকতে পারবে না।

 

বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, ‘আসন্ন সফরে এমন অধিকাংশ ক্রিকেটার রয়েছেন যারা এক মাসেরও বেশী সময় ধরে ক্রিকেটের বাইরে ছিলেন। তারা দীর্ঘদিন পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। তাই ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেটে মনোযোগ ফেরাতে দলের ভালোর জন্যই ক্রিকেটারদের স্ত্রী বা বান্ধবী সঙ্গে থাকতে পারবেন না।’

 

ভারতীয় মিডিয়াতে ব্যাপকভাবে সমালোচিত সাম্প্রতিক সময়ে ভারতীয় ক্রিকেটারদের পারফরম্যান্স। সমালোচকদের চোখে কোহলি- আনুশকা এবং ধোনিসহ বেশ কয়েকজন ক্রিকেটারদের স্ত্রীদের সঙ্গী হয়ে সফর করা ক্রিকেটীয় পারফরম্যান্সের অন্তরায় হয়ে দাঁড়িয়েছে।

 

আগামী ১২ আগস্ট শ্রীলঙ্কার বিপক্ষে  তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে ভারত।

Related Articles

Close