বাংলাদেশসর্বশেষ নিউজ

মির্জাপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

Tangail Pictureমুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে জান্নাতারা (৮) ও ইয়াছিন (৬) নামে দুই শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাইমহাটি আদালতপাড়ার লৌহজং নদীতে পড়ে মর্মান্তিক এ মৃত্যুর ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহত শিশুরা হচ্ছে, উপজেলার বাইমহাটি আদালতপাড়া গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে জান্নাতারা ও সাভারের আউকপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে ইয়াছিন। নিহত শিশু ইয়াছিন তার নানীর সঙ্গে মির্জাপুর পৌর এলাকার বাইমহাটি আদালতপাড়া গ্রামে ইসমাইল হোসেনের বাড়িতে বেড়াতে এসেছিল।

নিহত শিশু ইয়াছিনের বোন পুষ্প জানায়, সকালে তারা তিন জনে মিলে বাড়ির পাশের পাকা রাস্তা দিয়ে হাটতে ছিল। ছোট ভাই ইয়াছিনের জুতায় গোবর লাগলে সড়কের পাশ দিয়ে বয়ে যাওয়া লৌহজং নদীর পানিতে গোবর পরিস্কার করতে গিয়ে তারা নদীর পানিতে পড়ে ডুবে যায়। পুষ্প কোন মতে তীরে উঠে আসতে সক্ষম হলেও জান্নাতারা ও ইয়াছিন পানিতে ডুবে যায়।

পরে পুষ্প বাড়িতে এসে খবর দিলে বাড়ির লোকজন এবং পরে ফায়ার সার্ভিসের লোকজন খবর পেয়ে দুই শিশুকে নদী থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে কুমুদিনী হাসাপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের ম্যানেজার গোলাম সারোয়ার জানান, খবর পেয়ে অচেতন অবস্থায় নদী থেকে শিশু দুইটি উদ্ধার করি। পরে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

Tags

Related Articles

Close