বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলের সখীপুরে রাজ্জাক হত্যাকারীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন

নিউজরমবিডি.কম: বৃহস্পতিবার সকাল ১০ টায়  টাঙ্গাইলের সখীপুরে ব্যবসায়ী রাজ্জাককে নির্মমভাবে হত্যার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সখীপুর বণিক বহুমুখী সমবায় সমিতির উদ্যোগে  উপজেলা ফোয়ারা চত্তরের সামনে এক প্রতিবাদসভা ও মানববন্ধন কর্মসূচি পাঠিলত হয়।

এ প্রতিবাদ ও মানববন্ধনে  বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শওকত সিকদার, সখীপুর পৌরসভার মেয়র আবু হানিফ আজাদ, সখীপুর বণিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি ইয়ারুম তালুকদার, সাবেক পৌর মেয়র ছানোয়ার হোসেন, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জুলফিকার শামিমপ্রমূখ।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম খান, উপজেলা ভাইস  চেয়ারম্যান সবুর রেজা, বি আর ডিবির চেয়ারম্যান সুলতান শরিফ পান্না, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাংগীর তালুকদারসহ সাংবাদিক, শিক্ষক, পেশাজীবী সংগঠন ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

উপস্থিত বক্তারা রাজ্জাককে নির্মমভাবে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের অবিলম্বে  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গত ১৪ জুলাই মঙ্গলবার ঈদের কেনাকাটার জন্য আবদুর রাজ্জাক `ফাহিম সুপার মার্কেটে’র দোতলায় ‘নাঈমফ্যাশন’ নামক একটি দোকানে এলে দোকানদার নাসিরের সঙ্গে দরদাম নিয়ে কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পর নাসিরের ফুফাত ভাই ফাহিম সুপার মার্কেটের মালিক আশরাফ পাহাড়ির ছেলে রুবেল তার দলবল নিয়ে রাজ্জাককে ফ্যাশনপুরী গার্মেন্টেস এর সামনে পেয়ে  চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। রক্তাক্ত অবস্থায় রাজ্জাক মাটিতে লুটিয়ে পড়লে ওই মার্কেটের ব্যবসায়ীরা তাকে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আবদুর রাজ্জাকের মৃত্যু হয়।

Related Articles

Close