বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহে নাইটগার্ডকে বেধে রেখে ৭৬৩ বস্তা চাল লুট

jhinaidah mapঝিনাইদহ জেলা সংবাদাতাঃ ঝিনাইদহ সদর উপজেলার নারায়নপুর ত্রীমোহনী এলাকার একটি চাতালের গোডাউন থেকে দুর্বৃত্তরা ৭৬৩ বস্তা মিনিকেট চাল লুট করেছে। লুটকৃত চালের মুল্য ১২ লাখ টাকা হবে বলে। বুধবার ভোরে সততা খাদ্য ভান্ডার নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে এই চাল লুটের ঘটনা ঘটে।

তবে পুলিশ বলছে চাল লুটের ঘটনা রহস্যজনক। সততা খাদ্য ভান্ডারের মালিক আবুল কাসেম জানান, বুধবার ভোর সাড়ে তিনটার দিকে একদল দুর্বৃত্ত তার গুদামের নাইটগার্ড শাহিনকে বেধে রেখে ট্রাকযোগে ৭৬৩ বস্তা চাল নিয়ে যায়। লুটকৃত চালের মধ্যে ৫০ কেজির বস্তা রয়েছে ৪১৫টি ও ২৫ কেজির বস্তা রয়েছে ৩৪৮টি।
তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, চাল লুট হয়নি। কে বা কারা চাতালের গোডাউন থেকে ট্রাক ভিড়িয়ে চাল নিয়ে গেছে। তিনি দাবী করেন, চাল ট্রাকে ওঠানোর সময় স্থানীয়দের অনেকেই দেখেছেন, কিন্তুু কেও প্রতিবাদ বা এগিয়ে আসেন নি।

তাছাড়া ঘটনার সময় চাতালের মিস্ত্রি শাহিন সেখানেই ঘুমিয়ে ছিল। তাই গোডাউন থেকে চাল নিয়ে যাওয়ার ঘটনাটি পুলিশের কাছে রহস্যজনক মনে হয়েছে। সততা খাদ্য ভান্ডারের মালিক আবুল কাসেম জানান, তিনি মামলা করার জন্য এখন ঝিনাইদহ সদর থানায় যাচ্ছেন।

এখানে উল্লেখ্য, এর আগে একই কায়দায় ঝিনাইদহের শৈলকুপা শহরের হাজির মোড় থেকে দুর্বৃত্তরা বাসুদেব রায়ের চালের আড়ৎ থেকে ৩৬১ বস্তা, ভাটই বাজার ও ঝিনাইদহ শহরের সিটি মোড় থেকে ছয়শ বস্তা চাল লুট করলেও পুলিশ লুন্ঠিত চাল উদ্ধার করতে পারেনি।

Tags

Related Articles

Close