বাংলাদেশসর্বশেষ নিউজ

শৈলকুপায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝিনাইদহ আওয়ামীলীগমো.  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে আওয়ামী লীগের ৬৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে শৈলকুপা ডিগ্রি কলেজ মাঠে সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন সোনা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ার্দ্দার, জজ কোর্টের পিপি এ্যাড. ইসমাইল হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, শৈলকুপা পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী আশরাফুল আজম, শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিথা, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস প্রমুখ।

এছাড়াও সকল ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি, সম্পাদকসহ সকল নেতা-কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মনোহরপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু।

বক্তারা, আওয়ামী লীগের হাতকে আরও শক্তিশালী করার জন্য তৃণমুল পর্যায়ের নেতাকর্মীদের ঐব্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা ও উপজেলা থেকে আসা ৩০ হাজারের অধিক নেতাকর্মী অংশ নেয়। সমাবেশ স্থল জনসমূদ্রে পরিণত হয়!

Tags

Related Articles

Close