সর্বশেষ নিউজ

বাংলালিংক সিম পুনঃরেজিষ্ট্রেশন প্রচারে সাকিব

বাংলালিংকজেড.আই জহির, নিউজরুমবিডি.কম:  আগামী ৩১শে ডিসেম্বরের মধ্যে পুনরায় সকলপ্রকার মোবাইল সিম রেজিষ্ট্রেশন করার আল্টিমেটাম বেধে দিয়েছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। এই তিনমাসের মধ্যেই সকল প্রকার মোবাইল সিম নির্দিষ্ট কাস্টমার কেয়ারে গিয়ে পুনঃরেজিষ্ট্রেশন করতে বলা হয়েছে। এরই ধারাবাহিকতায় বাংলালিংক সিম অপারেটরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান তার ভক্তদের “বাংলালিংক মোবাইল সিম” পুনঃরেজিঃ করতে আহ্বান জানিয়েছেন।

রবিবার বাংলালিংক মোবাইল সিম অপারেটর তাদের ফ্যান পেইজে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ছবি সম্বলিত একটি স্ট্যাটাস পোষ্ট করেন। যেটাতে বাংলালিংক মোবাইল সিম পুনঃরেজিঃ করতে বাংলালিংক মোবাইল সিম ব্যবহৃত গ্রাহকদের আহ্বান জানানো হয়েছে।

দেশসেরা অলরাউন্ডারের ছবি সম্বলিত পোষ্টটিতে লেখা আছে, “আজই আপনার বাংলালিংক সংযোগের তথ্য হালনাগাদ করুন। সন্মানিত গ্রাহক, সঠিক নিবন্ধন ও সচেতনতাই আপনার মোবাইলের যথাযথ ব্যবহার নিশ্চিত করতে পারে।”

এছাড়া গ্রাহকদের যাতে করে হয়রানির শিকার না হতে হয় সেজন্যে যা করতে হবে বলে জানিয়েছেন তারা, “বর্তমান সংযোগ ব্যবহারকারী যদি তার সংযোগ রেজিষ্ট্রশনের তথ্য নিয়ে সন্দিহান থাকেন তবে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে নিকটস্থ বাংলালিংক কাস্টমার কেয়ার অথবা বাংলালিংক সার্ভিস পয়েন্টে উপস্থিত হয়ে হালনাগাদ করতে পারবেন।”

পুনঃরেজিঃ করতে সাথে যা যা আনতে হবে, “জাতীয় পরিচয় পত্র ও এক কপি পাসপোর্ট সাইজ ছবি।” পুনঃরেজিষ্ট্রেশন করতে যাওয়ার আগে যেটা করবেন, “আপনার নিকটস্থ বাংলালিংক কেয়ার অথবা নিকটস্থ সার্ভিস পয়েন্টের ঠিকানা পেতে “OK” লিখে ফ্রি SMS করুন 2273 নাম্বারে।”

এছাড়া, ঘরে বসে বাংলালিংক সংযোগটি পুনঃরেজিঃ করতে ভিজিট করুন, www.banglalink.com.bd এবং my banglalink app আপনার তথ্য হালনাগাদ করতে পারেন।

Related Articles

Close