বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহে প্রেমিকাকে বেঁধে রেখে রাতভর নির্যাতন!

jhinaidah mapস্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামে হাসিনা খাতুন (২২) নামে এক কলেজ ছাত্রীকে (প্রেমিকা) দঁড়ি দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে প্রেমিক বকুল ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে।

মেয়েটি (প্রেমিকা) বিয়ের দাবি নিয়ে তার প্রেমিক বকুল হোসেনের বাড়িতে গেলে তার ওপর এই নির্যাতন চালানো হয়। হাসিনা খাতুন মাগুরার শ্রীপুর উপজেলার জারিয়াপুর গ্রামের জালাল উদ্দীন শেখের মেয়ে।
খবর পেয়ে পুলিশ মঙ্গলবার সকালে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঝিনাইদহ সদর থানায় আনার পর মেয়েটি জানায়, তাকে বিয়ে করার প্রস্তাব দিয়ে পোড়াহাটী গ্রামের ইমান আলীর ছেলে বকুল হোসেন প্রায় ২ বছর ধরে সম্পর্ক গড়ে তোলে। বকুল হোসেন তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দিলে সোমবার রাতে মেয়েটি বকুলের বাড়িতে গিয়ে বিয়ের প্রস্তাব নিয়ে হাজির হয়।

হাসিনা পোড়াহাটি গ্রামে আসার পর বকুল ও তার পরিবারের লোকজন মেয়েটিকে দঁড়ি দিয়ে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে সারারাত নির্যাতন চালায়। হাসিনা খাতুন বকুলের ভাবির চাচাতো বোন। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার সকালে মেয়েটিকে ওই বাড়ি থেকে উদ্ধার করে ঝিনাইদহ থানায় নিয়ে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বকুলসহ বাড়ির লোকজন পালিয়ে যায়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, মেয়েটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Close