ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

আইপিএলে ফিরছেন তামিম ইকবাল!

tamimmmজেড.আই. জহির: এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শুরুটা হয়েছে ইনজুরি নিয়ে। টুর্নামেন্টের ৩২টি ম্যাচ শেষে এ পর্যন্ত ১৩ জন ক্রিকেটার বিভিন্ন ইনজুরি সমস্যায় ভুগছেন। তাদের মাঝে ১১ জন খেলোয়াড় এই সিজনে আর খেলতে পারবে না। আইপিএলের নবম আসরটা ইনজুরি জর্জরিত টুর্নামেন্ট হয় কিনা সেটা সময় বলে দিবে। তবে টুর্নামেন্ট সচল রাখতে এখন দলের ফ্রাঞ্চাইজি নতুন করে দলে খেলোয়াড় নেয়ার কথা চিন্তা করছেন। সবচেয়ে বেশি সমস্যায় ভুগছে ধোনীর দল রাইজিং পুনের। কারন তাদের দলে ৪ জন খেলোয়াড় ইনজুরিতে পরে রয়েছে।

বৃহস্পতিবার ভারতের একটি খেলা ভিত্তিক সংবাদ মাধ্যম নতুন করে খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করে ১০ জনের একটি তালিকা প্রকাশ করেছে। এই তালিকায় রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

তালিকাকৃত খেলোয়াড়রাঃ বেন স্টোকস (ইংল্যান্ড), জন্সন চার্লস (ওয়েস্ট ইন্ডিজ), তামিম ইকবাল (বাংলাদেশ), মাইকেল হাসি (অস্ট্রেলিয়া), ড্যারেন সামি (ওয়েস্ট ইন্ডিজ), জিও রুট (ইংল্যান্ড), গ্রান্ট ইলিয়ট (নিউজিল্যান্ড), কেভন কুপার (ওয়েস্ট ইন্ডিজ), মার্লন স্যামুয়েলস (ওয়েস্ট ইন্ডিজ) ও কেভিন ওব্রিয়ান (আয়ারল্যান্ড)।

Related Articles

Close