বাংলাদেশসর্বশেষ নিউজ

গোপালপুরে দর্জি খুনের ঘটনায় ৩জন গ্রেফতার: ৬ দিনের রিমান্ড মঞ্জুর

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ডুবাইল বাজারে দর্জি নিখিল চন্দ্র জোয়ারদার খুনের ঘটনায় আটককৃত ৩ জনকে গ্রেফতার দেখিয়ে ৭দিনের রিমান্ড আবেদন করেছে টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার দুপুরে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে গোয়েন্দা পুলিশ গ্রেফতারকৃত তিনজনকে টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করে। জিজ্ঞাসাবাদের জন্য এদের প্রত্যেকের ৭দিন করে রিমান্ড আবেদন করা হয় বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের ওসি গোলাম মাহফীজুর রহমান।

টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গোপালপুর আমলী আদালতে বিচারক অঞ্জন কান্তি দাস গোয়েন্দা পুলিশের চাওয়া প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড আবেদনের ভিত্তিতে হত্যা ও অস্ত্র মামলায় প্রত্যেক আসামীকে ৩দিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উলে­খ্য, গত শনিবার প্রকাশ্যে দিবালোকে গোপালপুর উপজেলার ডুবাইল বাজার এলাকায় নিখিল চন্দ্র জোয়ারদার (৫০)কে খুন করে দূর্বৃত্তরা পালিয়ে যায়। ওই দিন বিকেলে আন্তর্জাতিক জঙ্গিসংগঠণ ইসলামিক স্টেট (আইএস) সাইট ইন্টিলিজেন্সের ওয়েবসাইটে এ হত্যাকান্ডের দায় স্বীকার করে। এরই ধারাবাহিকতায় রোববার ভোরে গোয়েন্দা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আলমনগর দাখিল মাদ্রাসার সুপার আমিনুল ইসলাম মারুফি, উপজেলা জামায়াতের সম্পাদক রফিকুল ইসলাম বাদশা ও বিএনপি কর্মী বীরনলহরা গ্রামের মৃত আব্দুর রশীদের পুত্র ঝন্টু মিয়াকে আটক করে।

Related Articles

Close