বাংলাদেশরাজনীতি

গোপালপুরে দর্জি ব্যবসায়ী হত্যা: পৌর জামায়াতের সেক্রেটারীসহ আটক ৩

tannnnnnটাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ডুবাইল কালিবাড়ি বাজারে শনিবার দুপুরে নিজের দোকানের সামনে নিখিল চন্দ্র জোয়ারদার (৫০)  নামে এক ব্যক্তিকে হত্যার ঘটনায় অজ্ঞাত নামা তিনজনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

শনিাবর রাতেই নিহতের স্ত্রী আরতী জোয়ারদার বাদী হয়ে এ মামলা দায়ের করে। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এরা হচ্ছে, গোপালপুর পৌর জামায়াতের সেক্রেটারী বাদশা, আলমনগর দাখিল মাদরাসার প্রিন্সিপাল আমিনুল ইসলাম ও বিএনপি কর্মী ঝন্টু। টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মোঃ আসলাম খান এদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
হজরত মোহাম্মদ (সাঃ) কে কটূক্তি করার অভিযোগ তুলে ২০১২ সালে ২ মে নিখিলকে পিটুনি দিয়ে পুলিশে দেয় এলাকাবাসী। পরে তার বিরুদ্ধে আমিনুল ইসলাম নামে এক ব্যক্তি গোপালপুর থানায় একটি মামলা করেন। ওই মামলায় নিখিল ২৪দিন কারাগারে ছিলেন।

ঘটনার দিন দুপুর সাড়ে ১২টার দিকে নিখিল চন্দ্র নিজ বাড়ির সামনে তার ট্রেইলারিং এর দোকানে কাজ করছিলেন। এ সময় একটি মোটরসাইকেল যোগে তিনজন যুবক এসে তাকে দোকান থেকে টেনে বের করে এলোপাথারিভাবে কোপাতে শুরু করে। মাথা ও গলায় কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে হামলাকারীরা সুতী কালিবাড়ী সড়ক দিয়ে পালিয়ে যায়।

Related Articles

Close