বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে খালেদা জিয়ার নামে গ্রেফতারি পরোয়ানা জারীর প্রতিবাদে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

tan bnp 1টাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম।। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারি পরোয়ানা জারীর প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা।

শনিবার বিকালে স্বেচ্ছাসেবকদলের নেতৃত্বে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল এসে পৌর উদ্যানে সমবেত হতে থাকে। এর পর সেখান থেকে একটি মিছিল বের হওয়ার চেষ্টা করলে গেটের মুল ফটকে মিছিলটিকে আটকিয়েদেয় পুলিশ। বাধাঁর মুখে সেখানেই সমাবেশ করে স্বেচ্ছাসেবকদল।

সমাবেশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিয়াউল হক শাহীন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক হাসানুজ্জামীল শাহীন,আতাউর রহমান জিন্নাহ, শ্রমিকদলের সাধারন সম্পাদক একেএম মনিরুল হক মনির,স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক- আব্দুর রৌফ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোঃ শাহীন আহমেদ তালুকদার, আব্দুল কাদের,থানা স্বেচ্ছাসেবকদলের সভাপতি এডভোকেট শামীম আল মামুন,সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক,শহর স্বেচ্ছাসেবক নেতা মানিক ও মজনু ও মশিউর রহমান সোনা প্রমুখ। এছাড়াও সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ সমাবেশে অংশগ্রহন করেন।

Tags

Related Articles

Close