বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

দেলদুয়ারে বিদ্রোহীসহ আ.লীগের ৭ নেতা বহিস্কার

awami leagueমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: টাঙ্গাইলের দেলদুয়ারে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থীসহ ৭ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার উপজেলা সভাপতি খন্দকার ফজলুল হক ও সাধারন সম্পাদক এম শিবলী সাদিক স্বাক্ষরিত বহিস্কারাদেশ সংক্রান্ত চিঠি সংশ্লিষ্ট নেতাদের নিকট পৌঁছানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সাধারন সম্পাদক  শিবলী। নির্বাচনে আ.লীগ প্রার্থীদের বিপক্ষে প্রার্থী হওয়ায় বা অবস্থান নেয়ায় এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে তাদের বিরুদ্ধে। চিঠিতে এও বলা হয়েছে বহিস্কৃত নেতারা দলের সাংগঠনিক পরিচয়সহ দলীয় সকল পরিচয় থেকেই বহিস্কৃত হবেন।

বহিস্কৃত নেতারা হলেন- ডুবাইল ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী উপজেলা শাখার সহ-সভাপতি মো.আতোয়ার রহমান, সদর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা শাখার সহ-সভাপতি মো. আবুল কাশেম খান, আটিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা শাখার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো.বাবুলউজ্জামান মোল­াহ ,দেউলী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক খন্দকার জাহাঙ্গীর হোসেন, দেউলী ইউনিয়নের জাতীয় পার্টির প্রার্থী ইউনিয়ন আ.লীগের সভাপতি মো.কামরুল ইসলাম সাচ্চু , আটিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আ.লীগের প্রাথমিক সদস্য মো. সিরাজুল ইসলাম মলি­ক ও উপজেলা শাখার সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কৃষ্ণ কান্তি দে সরকার।

Related Articles

Close