বাংলাদেশসর্বশেষ নিউজ

এবার ঝিনাইদহে নিজের রাইফেলের গুলিতে কনস্টেবল নিহত

ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর থানায় অসাবধান বশত: নিজের রাইফেলের গুলিতে নিহত হয়েছেন পুলিশ কনস্টেবল সোলাইমান হোসেন (২৭)। তিনি যশোর কতোয়ালি থানার ডায়তলা গ্রামের মোদাচ্ছের আলী মন্ডলের ছেলে।

সোমবার বেলা দেড়টার দিকে কোটচাঁদপুর থানায় সেন্ট্রি ডিউটির সময় এ ঘটনা ঘটে। সোলাইমান হোসেনের কনস্টেবল নং ৯৪৯। ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি তিনি কোটচাঁদপুর থানায় যোগদান করেন।

এটি আত্মহত্যা না অসাবধানবশত তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ। কোটচাঁদপুর থানার সেকেন্ড অফিসার জয়নাল আবেদীন জানান, সোমবার দুপুরে থানায় সোলাইমান সেন্ট্রি ডিউটি করছিলেন। কিছু বুঝে ওঠার আগেই চেয়ারে বসে থাকাবস্থায় নিজের চায়নিজ রাইফেলের গুলিতে তিনি গুলিবিদ্ধ হন। গুলিটি তার বুকের বামপাশে বিদ্ধ হয়।

তিনি আরো জানান, এ সময় তিনি থানা ভবনের উপরে বিশ্রামে ছিলেন। গুলির শব্দ শুনে নিচে নেমে এসে দেখেন কনস্টেবল সোলাইমান গুলিবিদ্ধ হয়েছেন। সহকর্মীরা এ ঘটনায় কিংকর্তব্যবিমুঢ় হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক ডাঃ আজিজুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে ডাঃ আজিজুর রহমান সাংবাদিকদের জানান, এটি আত্মহত্যা কিনা জানি না তবে, গান ইনজুরিতে তিনি নিহত হয়েছেন। খবর পেয়ে ঝিনাইদহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে ঝিনাইদহ জেলা পুলিশের মুখপাত্র আজবাহার আলী শেখ জানান, অসাবধান বশত: নিজের গুলিতে সোলাইমান নামে এক কনস্টেল নিহত হয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Close