বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে ৭ ইউনিয়নের ৬৪টি ভোটকেন্দ্রের মধ্যে ৩৫টিই ঝুঁকিপূর্ণ

up electionমোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়নের ৬৪টি ভোটকেন্দ্রের মধ্যে ৩৫টি ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোকছেদ আলী জানায়, ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়নে ৬৪টি ভোটকেন্দ্র স্থাপন করা হয়েছে। এর মধ্যে এলুয়াড়ী, আলাদীপুর, কাজিহাল, বেতদিঘী, খয়েরবাড়ী ও দৌলতপুর ইউনিয়নে ৯টি করে ৫৪টি ভোট কেন্দ্র ও ৭নং শিবনগর ইউনিয়নে ১০টি ভোটকেন্দ্র স্থাপন করা হয়েছে। এর মধ্যে অতিঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্র হিসেবে চিহ্নিত করা হয়েছে এলুয়াড়ী ইউনিয়নে ৫টি, আলাদীপুর ইউনিয়নের ৪টি, কাজিহাল ইউনিয়নে ৫টি, বেতদিঘী ইউনিয়নে ৬টি, খয়েরবাড়ী ইউনিয়নে ৩টি, দৌলতপুর ইউনিয়নে ৪টি ও শিবনগর ইউনিয়নে ৮টি।

ভোটকেন্দ্রের নিরাপত্তার জন্য ১জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত, ৪টি নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ৩২৭ জন পুলিশ, ৪ প্লাটুন বিজিবি, ২ প্লাটুন র‌্যাব ও ১০৮৮ জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে। গতকাল বুধবার প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার, বাক্স ও প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, রিটার্নিং অফিসার গণ নিজ নিজ বুথ কেন্দ্রে পৌছে গেছেন। আইনশৃংখলা রক্ষার্থে প্রত্যেকটি কেন্দ্রে পর্যাপ্ত পরিমাণে বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনছার বাহিনী মোতায়েন করা হয়েছে। তবে কোথাও কোন আইনশৃংখলার অবনতি না হয় সে দিকে সব প্রশাসনের কর্মকর্তারা সজাগ দৃষ্টি রাখছেন।

Tags

Related Articles

Close