বাংলাদেশসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে পুষ্টি বিষয়ে রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

rochona competetionমোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর ফুলবাড়ীতে বয়ঃসন্দিকাল ও পুষ্টি বিষয়ে রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্টিত ।

আজ মঙ্গলবার ১৫ মার্চ, ২০১৬ কাজিহাল ইউনিয়নে মুরারীপুর উচ্চ বিদ্যালয়ে  ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর নবকলি প্রজেক্টের উদ্যেগে এই রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে নবকলি প্রজেক্টের হেল্থ অফিসার মোঃ মাহমুদ হাসান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুরারীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম মকলেছার রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হেল্থ পোগ্রাম অর্গানাইজার মোঃ তুহিন আলম, স্বাস্থ্য সহায়তাকারী মোঃ তরিকুল ইসলাম এবং অত্র স্কুলের শিক্ষক মন্ডলী।

উক্ত অনুষ্ঠানে বক্তারা কিশোরী বয়সে স্বাস্থ্য, পুষ্টি ও বয়ঃসন্দিকাল সম্পর্কে সচেতনতা তৈরী এবং বয়ঃসন্দিকালে বিভিন্ন সমস্যা মোকাবেলা করে উজ্জল ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়ার আহবান জানায়।

রচনা প্রতিযোগিতায় প্রথম পাচঁ জনকে পুরস্কার প্রদান করা হয়। তারা হলেন উক্ত বিদ্যালয়েরই ছাত্রী ১. মোছাঃ নাছিমা আক্তার, ২.মোছাঃ উর্মি রেখা, ৩.মোছাঃ শারমীন আক্তার, ৪.মোছাঃ রত্মা পারভীন, ৫. মোছাঃ রাফিয়া তাছনিয়া। উক্ত প্রোগ্রামে ২০০ জন ছাত্রী এবং শিক্ষক মন্ডলী অংশগ্রহণ করে।

Tags

Related Articles

Close