ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ban

জেড.আই জহিরঃ আইসিসি ষষ্ঠ টি-টুয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে ওমানের বিপক্ষে টসে হেরে প্রথমে ব্যাটিং করবে বাংলাদেশ। প্রথম রাউন্ডের গ্রুপ “এ” এর অঘোষিত ফাইনাল ম্যাচে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামছে বাংলাদেশ ও ওমান ক্রিকেট দল। যে জিতবে সেই সুপার টেনের টিকিট কাটবে।

রবিবার ধর্মশালায় হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে ওমান।বিশ্বকাপের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টসে জয়লাভ করে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ওমানের অধিনায়ক সুলতান আহমেদ।

বাংলাদেশ সময় রাত ৮.১০ মিনিটে ম্যাচটি শুরু হবে। ম্যাচটি একযোগে সরাসরি সম্প্রচার করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), গাজী স্যাটেলাইট টেলিভিশন (জিটিভি), মাছরাঙ্গা টেলিভিশন। এছাড়া ম্যাচটির সরাসরি ধারাবিবরনী প্রচার করবে রেডিও স্বাধীন “এফএম ৯২.৪” ও রেডিও ভুমি “এফএম ৯২.৮”।

আগের ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ফুরফুরে মেজাজ আর আত্মবিশ্বাস ফিরে পাওয়া টাইগার দলে পরিবর্তন নেই।

এবার চলুন দেখে নেই, টি-টুয়েন্টি বিশ্বকাপে নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ওমানের বিপক্ষে বাংলাদেশের একাদশ।

টাইগারদের একাদশঃ তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মন, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মিথুন আলী, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তাসকিন আহমেদ, আবু হায়দার রনি ও আল-আমিন হোসেন।

সাইড বেঞ্চে বসে কাটাবেঃ নুরুল হাসান সোহান, নাসির হোসেন, মুস্তাফিজুর রহমান ও আরাফাত সানি।

Tags

Related Articles

Close