ক্রিকেটক্রিকেটখেলাধূলা

আফ্রিদি কি সত্যিই অধিনায়কত্ব হারাচ্ছেন!

afridiক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: বাংলাদেশের কাছে ৫ উইকেটে পরাজিত হবার পর অধিনায়কত্ব হারাতে বসেছেন পাকিস্তানের অধিনায়ক শহীদ আফ্রিদি! এমন খবরই এখন বাতাসে ভেসে বেড়াচ্ছে।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার পরে এমনও শোনা গেছে, অধিনায়কের পদ থেকে নাকি সরে দাঁড়িয়েছেন আফ্রিদি। পরে অবশ্য দলের মিডিয়া ম্যানেজারকে রাতে আফ্রিদির পদত্যাগ নিয়ে জিজ্ঞেস করায় তিনি অস্বীকার করেন।

ভারতের কাছে হার, আরব আমিরাতের বিপক্ষে নিজেদের সামর্থ অনুযায়ী খেলতে না পারা এবং সর্বশেষ বাংলাদেশের কাছে হেরে এশিয়া কাপ থেকে বিদায় নেবার পর পুরো পাকিস্তান জুড়েই চলছে আফ্রিদির সমালোচনা। পাকিস্তানি অধিনায়কের সমালোচনায় থেমে নেই সাবেক খেলোয়াড়রাও।

পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ নওয়াজ সাফ বলে দিলেন, ‘যেখানে অধিনায়ক নিজেই পারফর্ম করতে পারছে না, সেখানে আমরা কিভাবে আশা করি যে দলের বাকিরা পারফর্ম করতে পারবে!’

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সাবেক সভাপতি ও বর্তমানে সংস্থাটির কার্যনির্বাহী কমিটির প্রধান নাজাম শেঠি টুইটারে লিখেছেন, ‘আমাদের দলের এরকম বাজে পারফরম্যান্সে আমি প্রচণ্ড হতাশ। এর জন্য যারা দায়ী তাদের বিপক্ষে পিসিবি ম্যানেজমেন্ট দ্রুত ব্যবস্থা নেবে।’

Tags

Related Articles

Close