বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে ইউপি নির্বাচনের আ’লীগ ও বিএনপির প্রার্থী চুড়ান্ত

up electionমোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী চুড়ান্ত করেছে দুই বৃহৎ রাজনৈতিক দল আওয়ামীলীগ ও বিএনপি। আওয়ামীলীগ ও বিএনপি উভয় দলই ইউনিয়ন নেতৃবৃন্দের মতামত ও প্রার্থীর জনপ্রিয়তা যাছাই-বাছাই করে এই প্রার্থী চুড়ান্ত করেছে বলে জানিয়েছে দল দু”টি।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ এর সাখে কথা বলে জানা যায়,  চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে যারা চুড়ান্ত হয়েছেন তারা হলেন, ১নং এলুয়াড়ী ইউনিয়নে মঞ্জু রায় চৌধুরী, ২ নং আলাদীপুর ইউনিয়নে সাবেক ইউপি চেয়ারম্যান মোজাফফর হোসেন, ৩নং কাজীহাল ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মানিক রতন, ৪নং বেতদিঘি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস ,৫নং খয়েরবাড়ী ইউনিয়নে আবু তাহের মন্ডল, ৬নং দৌলতপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুল আজিজ ও ৭নং শিবনগর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান হারুনুর রশিদ।

উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতির সাখে কথা বলে জানা যায়, চেয়ারম্যান পদে বিএনপি’র দলীয় প্রাথী হিসেবে যাদের চুড়ান্ত করা হয়েছে তারা হলেন- ১নং এলুয়াড়ী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মওলানা মোঃ নবীউল ইসলাম, ২নং আলাদীপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আইয়ুব আলী, ৩নং কাজিহাল ইউনিয়নে আশরাফুল ইসলাম, ৪নং বেতদিঘি ইউনিয়নে মেজবাহুল ইসলাম, ৫নং খয়েরবাড়ী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোজাফফর হোসেন চৌধুরী, ৬নং দৌলতপুর ইউনিয়নে মিজানুর রহমান মাষ্টার ও ৭নং শিবনগর ইউনিয়নে প্রভাষক খন্দকার মেহেদী হাছান সাজু।

এদিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী নির্বাচনে জনপ্রিয় প্রার্থী বাদ পড়েছে বলে অভিযোগ করেছেন দল দু’টির কয়েকটি ইউনিয়নের তৃণমুল নেতা কর্মীরা।

এদিকে দলীয় মনোনয়ন না পেলেও আওয়ামীলীগ ও বিএনপির ঘরনার অনেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠ চষে বেড়াছেন।

Related Articles

Close