uncategorized

টিএসসিতে ডিএসটিএসের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিউজরুমবিডি.কম: ঢাকাস্থ সখীপুর থানা স্টুডেন্টস এসেসিয়েশন(ডিএসটিএস) এর আয়োজনে আজ রবিবার বিকাল ৬টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনাসভা,দোয়া ও ইফতার মাহফিল। ডিএসটিএসের সভাপতি মোঃ এনামুল হাসানের সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সাংসদ অনুপম শাহজাহান জয়, তাঁর সহধর্মিণী তামান্না মহসিন মৌ, বাংলাদেশ ব্যাংকের সাবেক জিএম মোঃ আব্দুল মালেক মিয়া, জন প্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব খলিলুর রহমান, ডেসকো’র পরিচালনা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, জনতা ইন্সুরেন্সের কোম্পানি সচিব সাইফুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. আব্দুস সবুর খাঁন ও হেলাল উদ্দিন,  অধ্যক্ষ সাঈদ আজাদ, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. আনোয়ার হোসেন সহ ডিএসটিএস এর সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ। অনুষ্ঠানে ঢাকায় অধ্যয়নরত টাঙ্গাইলের সখীপুর থানার শতশত  শিক্ষার্থীর উপস্থিতিতে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়।

বিকেল থেকেই অতিথি ও শিক্ষার্থীরা আসতে শুরু করেন। ৬টায় পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান । উপস্থিত সকলে ইফতার মাহফিলের আয়োজন করায় ডিএসটিএস সদস্যদের ধন্যবাদ জানান এবং সার্বিক ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন। অনুপম শাহজাহান জয় এমপি সংগঠনের সাথে সখিপুরের ছাত্রছাত্রীদের আরও বেশি সম্পৃক্ত হওয়ার আহবান জানান। আমন্ত্রিত অতিথিরা ডিএসটিএস এর সাথে আছেন ও ভবিষ্যতেও থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। আলোচনা শেষে দোয়া করা হয় ও ইফতার পরিবেশন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ডিএসটিএসের সাধারন সম্পাদক হাসানুজ্জামান জুয়েল ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাসুদুর রহমান।

Related Articles

Close