বাংলাদেশসর্বশেষ নিউজ

বাবা হচ্ছেন রেলমন্ত্রী মুজিবুল হক?

rail ministerনিউজরুমবিডি.কম: রেলমন্ত্রী মুজিবুল হক বাবা হতে চলেছেন খুব শীঘ্রই- এমনটাই জানা গেছে একাধিক সূত্র থেকে। জানা যায়, আগামী ২-৩ মাসের মধ্যেই পাওয়া যেতে পারে এই খুশির খবর।
বিশ্বস্ত সূত্রের খবর, রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়মিত শারীরিক পরীক্ষা করছেন। অন্ত:সত্ত্বা হওয়ার পর থেকেই রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার স্কয়ার হাসপাতালের একজন গাইনি বিশেষজ্ঞের তত্ত্বাবধানে রয়েছেন বলে জানা গেছে।
শুক্রবার সকালে বিষযটি নিয়ে দেশের একটি জনপ্রিয় অনলাইন পত্রিকা থেকে যোগাযোগ করা হলে মুঠোফোনে রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, ‘এ বিষয়ে আমার কাছে কোনো খবর নেই।’ আপনাকে ধন্যবাদ বলে মোবাইল সংযোগটি তখন কেটে দেন তিনি।
অনলাইন মিডিয়ায় খবর প্রকাশের পর থেকেই বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি করেছে খবরটি। এর আগে যখন ধুমধাম করে রেলমন্ত্রী বিয়ের পিঁড়িতে বসেন- তখনও বিষয়টি খুব সাড়া ফেলে। গায়ে হলুদ, বরযাত্রী যাওয়া, বৌভাত সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করেই ২০১৪ সালের ৩১ অক্টোবর কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখোলা গ্রামের মেয়ে হনুফা আক্তার রিক্তার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিন বারের এই সাংসদ।
Tags

Related Articles

Close