বাংলাদেশসর্বশেষ নিউজ

এমপি জয়ের ফেসবুক আইডি হ্যাক!

mp joyএস.এইস.উদয়, নিউজরুমবিডি.কম: হ্যাকার চক্রের কবলে ফেসবুক আইডি হারালেন টাঙ্গাইল ৮ (সখীপুর-বাসাইল) আসনের সাংসদ অনুপম শাহজাহান জয়। গত ৭ ফেব্রুয়ারি রাতে তার ফেসবুক আইডি হ্যাকড হয়।

হ্যাকারদের একটি মহল ইদানিং আইডি হ্যাকে বেশ সচল দেখা যাচ্ছে। সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের ফেসবুক আইডি হ্যাক করতে সর্বোচ্চ চেষ্টা চালায় হ্যাকাররা। কিন্তু শেষ পর্যন্ত ব্যর্থ হয়। এছাড়া আওয়ামীলীগের আরো কয়েকজন নেতা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্রনেতার ফেসবুক আইডিও হ্যাক করা এবং হ্যাক করার চেষ্টা চালানোর খবর পাওয়া গেছে।

এমপি অনুপম শাহজাহান জয় নিউজরুমবিডি কে বলেন, তিনি ৭ ফেব্রুয়ারি রাতে ফেসবুকে সর্বশেষ লগইন করেছিলেন। পরদিন সকাল থেকে আর তিনি তার হ্যাক হওয়া ফেসবুক আইডিতে ঢুকতে পারেন নি। জয় বলেন, ‘আমার অনেক বড় ধরনের ক্ষতি হয়ে গেছে, যা হারিয়েছি তা আর ফিরে পাওয়া সম্ভব নয়।’ অসংখ্য প্রয়োজনীয় তথ্য ও ভিআইপিদের সাথে যোগাযোগ ছিলো তার এই আইডির মাধ্যমে। তিনি বর্তমানে MP Anupam Shahjahan Joy নামে নতুন একটি ফেসবুক আইডি খুলেছেন। পরিচিত সকলকে এই আইডিতে যুক্ত থাকার অনুরোধ করেছেন তিনি। এ সময় তিনি তার হ্যাক হওয়া আইডি Anupam Shahjahan Joy MP থেকে কোন প্রকার প্রতারণার চেষ্টা করলে তা থেকে সকলকে সতর্ক থা কতে অনুরোধ জানান।

Tags

Related Articles

Close