ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

১১তম যুব বিশ্বকাপ সরাসরি জিটিভিতে

G TVজেড.আই জহিরঃ প্রথমবারের ন্যায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর বসতে চলেছে বাংলাদেশে। সবকিছু ঠিক থাকলে আগামী ২২ জানুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি চলবে যুবাদের এই ১১তম আসর। এতে অংশগ্রহণ করবে স্বাগতিক বাংলাদেশ সহ বিশ্বের ১৫টি দেশ। মাঠের মধ্যে ব্যাট-বলের লড়াই সহ ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশীয় চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)।

আগামীকাল থেকে যুব বিশ্বকাপের ম্যাচ শুরু হলেও আসরের মূল লড়াই শুরু হবে আগামী ২৭ জানুয়ারি বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দলের ম্যাচ দিয়ে। ইতিমধ্যেই যুব বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলো বাংলাদেশে এসে পৌছেছে, বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দেশের ক্রিকেটপ্রেমীদের এই ক্রিকেট উন্মাদনায় বরাবরের মত এবারও সঙ্গী হল বাংলাদেশের দেশীয় টিভি চ্যানেল গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। উল্লেখ্য বিগত ২০১৫ সালে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত বড়দের আইসিসি বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)।

শুধু খেলাই নয়, খেলা সম্প্রচারের পাশাপাশি এই জিটিভি আয়োজন করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে আলাপচারিতার বিশেষ টকশো ‘ক্রিকেট এক্সট্রা’। প্রতিদিনের ম্যাচ তারা পর্যালোচনা করবেন, সঙ্গে থাকবেন বিনোদন অঙ্গনের জনপ্রিয় মুখ। পাশাপাশি ম্যাচগুলো সরাসরি সম্প্রচারের জন্য ইতিমধ্যেই সকল প্রকার কার্যক্রম সম্পন্ন করেছে জিটিভি কর্তৃপক্ষ।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে আগামী ২০২০ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট দলের ছয় বছরের আন্তর্জাতিক ক্রিকেট খেলা সম্প্রচারের স্বত্ব কিনে নিয়েছে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)।

Tags

Related Articles

Close