ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

মুস্তাফিজের পিএসএলে খেলা অনিশ্চিত!

mostafizক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: পাকিস্তান সুপার লীগ (পিএসএল) এর প্রথম টুর্নামেন্টে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে বিশ্বক্রিকেটের নতুর বিস্ময় মুস্তাফিজুর রহমানের। জানা গেছে, তাকে এখনো পিএসএলে খেলার অনাপত্তিপত্র দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
বিসির ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, সামনে বাংলাদেশের টানা খেলা থাকায় তরুণ মুস্তাফিজকে নিয়ে ঝুঁকি নিতে চাচ্ছেনা বিসিবি। পিএসএলে খেলতে গিয়ে টানা খেলার ধকল সামলাতে পারবেন কিনা এই বিস্ময় তরুণ- বিসিবি কর্তাদের প্রশ্ন এখানেই।
তবে মুস্তাফিজ পিএসএলে খেলতে উন্মুখ হয়ে থাকলেও বোর্ডের সিদ্ধান্ত সে মেনে নিবেন তিনি- এমনটাই জানা গেছে তার ঘনিষ্ঠজনদের কাছে থেকে। মুস্তাফিজ নিজেও গণমাধ্যমে বলেছিলেন, বোর্ড যদি তাকে অনুমতি দেয়, তবেই তিনি খেলবেন।

প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া এই লিগে ক্রিস গেইলদের সাথে লাহোর কুয়ালান্ডারসের হয়ে মাঠে নামার কথা মুস্তাফিজের। গোল্ড ক্যাটাগরি থেকে ৫০ হাজার ডলারে তাকে নেয় দলটি।

এ ব্যাপারে গতকাল বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা বিষয়টি নিয়ে ফিজিওর পরামর্শ নেব। মূলত এশিয়া কাপ, বিশ্বকাপের আগে তাকে সতেজ রাখতেই এই সিদ্ধান্ত নিতে চাইছি। তার বয়স এখনো কম। এত কম বয়সে এত চাপ তার শরীর নিতে পারবে না।’
জানা গেছে, এখনো কোনো কিছুই নিশ্চিত নয়। আজকালের মধ্যেে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে।
Tags

Related Articles

Close