বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

পৌরসভা নির্বাচনে থাকছে বিজিবি, তবুও প্রার্থীদের মনে সংশয়

elecটাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের ৮ টি পৌরসভার ঝুঁকিপূর্ণ কেন্দ্র গুলোতে সব ধরনের বিশৃঙ্খলা এড়াতে ইতিমধ্যে বিজিবি মোতায়েন করা হয়েছে। ভোটারদের শান্তিপূর্ণ ভোট প্রয়োগ নিশ্চিত করতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করেছে জেলা প্রশাসন। তবুও কিছু প্রার্থীদের মনে সংশয় থেকেই যাচ্ছে নির্বিগ্নে ভোট প্রয়োগ হবে তো ? তবে প্রশাসন ভোটারদের স্বার্থে কতটুকু নিরাপত্তার আয়োজন করেছিল তা দেখার জন্য নির্বাচন শেষঅব্দি অপেক্ষা করতে হবে।

ইতিমধ্যে টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে মোট ১২১টি কেন্দ্রের মধ্যে ৫২টি কেন্দ্রকে ঝুকিপূর্ন ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে সদর পৌরসভায় রয়েছে ২১টি কেন্দ্র।

জেলা রিটর্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

এ সময় তিনি আরো বলেন, প্রতিটি ঝুকিপূর্ন কেন্দ্র ২০ জন পুলিশ ও আনসার সদস্য দায়িত্ব পালন করবে। সদর পৌরসভায় ২ প্লাটন ও বাকী ৭টি পৌরসভায় ১ প্লাটন বিজিবি মোতায়েন করা হয়েছে। আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ইতোমধ্যে নির্বাহী ও জুডিশিয়াল ম্যাজিস্টেট নির্বাচনী এলাকায় কাজ করছে।

উল্লে­খ্য, টাঙ্গাইলে মোট ৮টি পৌরসভায় ২৯ জন মেয়র প্রার্থী, ৩০৪ জন সাধারন কাউন্সিল প্রার্থী ও ১০৭ জন মহিলা সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছেন। ৮টি পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৯২ হাজার ২৫৩ টি।

Tags

Related Articles

Close