ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

পিএসএলে আইকন খেলোয়াড়দের তালিকায় বিদেশী থাকলেও নেই মিসবাহ, ইউনিস!

PSL-2016ক্রীড়া প্রতিবেদক, নিউজরুবিডি.কম: টি-টোয়েন্টি টুর্নামেন্টের জনপ্রিয়তা তুঙ্গে থাকায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আয়োজন করতে যাচ্ছে পাকিস্তান সুপার লীগ (পিএসএল)। জমজমাট এই আয়োজনকে সামনে রেখে বুধবার আইকন খেলোয়াড়দের নাম ঘোষণা করেছে পিসিবি। তবে সবচেয়ে বড় খবর হচ্ছে, আইকন খেলোয়াড়দের তালিকায় নেই মিসবাহ উল হক, ইউনিস খানরা।

ক্রিকেটের এই জমজমাট আসরে নিজেদের নাম আইকন খেলোয়াড়দের তালিকায় না থাকায় বোর্ড কর্তাদের উপর নাখোশ পাকিস্তান ক্রিকেট দলের এই দুই তারকা ক্রিকেটার। এমনকি তাদেরকে তালিকায় না রেখে বিদেশী তারকা ক্রিকেটারদের আইকন খেলোয়াড় নির্বাচিত করায় খুশি নন অন্যান্য অনেক পাকিস্তানী খেলোয়াড়ও।

জানা গেছে, এই সিদ্ধান্ত নেওয়ায় তারা ( মিসবাহ, ইউনুস) খুশি নয়। ধারনা করা হচ্ছে পিএসএল ফ্র্যাঞ্জাইজির নেতৃত্বের দায়িত্ব না দেওয়া হলে তারা বোর্ডের সঙ্গে নতুন দ্বন্দ্বে জড়াতে পারেন।  তাছাড়া তারা এখানে না খেলারও সিদ্ধান্ত নিতে পারেন। বিদেশী খেলোয়াড়দের মধ্যে টি-টোয়েন্টি স্পেশালিষ্ট ক্রিস গেইল, অবসর নেয়া শেন ওয়াটসন এবং এক বছরের বেশি সময় ধরে ইংল্যান্ড দলের বাইরে থাকা কেভিন পিটারসেনও রয়েছেন আইকন খেলোয়াড়ের তালিকায়।

প্রসঙ্গত, আগামী ৪ থেকে ২৩ ফেব্রুয়ারিতে পাকিস্তান সুপার লিগ টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

Tags

Related Articles

Close