বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে সোহেল ও স্বপন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত

tangail 14.12.15মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইল পৌরসভার ১৩ নং ওয়ার্ডে সাইফুজ্জামান সোহেল এবং  ১৬ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর হাফিজুর রহমান স্বপন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১৩ নং ওয়ার্ডে সাইফুজ্জামান সোহেল ও বর্তমান কাউন্সিলর হযরত খানসহ মোট চার জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এ ওয়ার্ডের প্রতিটি মহল­ার মুরুব্বীদের একক সমর্থন পায় সাইফুজ্জামান সোহেল। পাল্টে যায় নির্বাচনী মাঠের ভোটের হিসাব। রোববার(১৩ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বর্তমান কাউন্সিলর হযরত খান সহ অন্য দুই প্রার্থীও মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে, অপর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় সাইফুজ্জামান সোহেল বিনা প্রতিদ্ব›িদ্বতায় প্রাথমিকভাবে কাউন্সিলর নির্বাচিত হন।

অপরদিকে, ১৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে হাফিজুর রহমান স্বপন ও তার ছোট ভাই ফয়সাল আহমেদ শামীম মনোনয়নপত্র দাখিল করেন। রোববার(১৩ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ফয়সাল আহমেদ শামীম মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর ফলে হাফিজুর রহমান স্বপন বিনা প্রতিদ্ব›িদ্বতায় প্রাথমিকভাবে কাউন্সিলর নির্বাচিত হন।

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আনোয়ার হোসেন জানান, কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় ১৩ নং ওয়ার্ডে সাইফুজ্জামান সোহেল ও ১৬ নং ওয়ার্ডে হাফিজুর রহমান স্বপন কাউন্সিলর পদে বিনা প্রতিদ্বন্দীতায় প্রাথমিকভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

Tags

Related Articles

Close