ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

বরিশালকে বড় ব্যবধানে হারালো আফ্রিদির সিলেট

sylhet supক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: মিরপুর শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত বিপিএলের আজকের প্রথম ম্যাচে বরিশাল বুলসের বিপক্ষে ৯ উইকেটের বড় ব্যবধানের জয় তুলে নিয়েছে সিলেট সুপারস্টার্স।

দুপুর ২টায় শুরু হওয়া এ ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করে ১৬ ওভারে মাত্র ৫৮ রানে অলআউট হয় বরিশাল বুলস। জবাবে ১১.২ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় সিলেট সুপারস্টার্স।

শূণ্য রানে দিলশান মুনাবীরা আউট হলেও জুনায়েদ সিদ্দীকি ৩৪ রান ও নুরুল হাসান ২৩ রানে অপরাজিত থেকে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন।

এর আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় সিলেট সুপারস্টার্স।

উদ্বোধনী জুটিতে ক্রিস গেইলের সঙ্গে ব্যাট করতে নেমে ইনিংসের তৃতীয় ওভারেই সোহেল তানভীরের শিকার হন এভিন লেইস। ইনিংসের চতুর্থ ওভারেই ঝড়ের আভাস দিলেও, গেইল আউট হন মাত্র ৮ রান করেই।

দলীয় ২৪ রানের সময় সিলেটের তৃতীয় শিকার হন রনি তালুকদার (৩)। আর ২৭ রানের সময় আউট হন অধিনায়ক মাহমুদউল্লাহ (২)।

পরের ব্যাটসম্যানরা আর স্কোরকে বড় ফিগারে দাঁড় করাতে পারেননি। সাব্বির রহমান ৩, সেকুগে প্রসন্ন ৪, মেহেদী মারুফ ৪ এবং তাইজুল ইসলাম ২ রান করে আউট হন। শেষপর্যন্ত ১৬ ওভারে সবক’টি উইকেট হারিয়ে বরিশাল বুলস সংগ্রহ করে মাত্র ৫৮ রান।

সিলেটের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট পান রবি বোপারা। আর দুটি করে উইকেট নেন মোহাম্মদ শহীদ, রুবেল হোসেন এবং শহীদ আফ্রিদি। একটি উইকেট লাভ করেন সোহেল তানভীর।

মাত্র ৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় শূন্য রানে দিলশান মুনাবেরার উইকেট হারালেও, জুনায়েদ সিদ্দীকি ও নুরুল হাসানের ব্যাটিং দৃঢ়তায় ৯ উইকেটের বড় ব্যবধানে জয় লাভ করে সিলেট সুপারস্টার্স।

ম্যাচসেরা হন ৩৪ রান করা জুনায়েদ সিদ্দীকি।

আজকের  ম্যাচে সিলেট সুপারস্টার্সের অধিনায়কত্ব করেন পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক শহিদ আফ্রিদি। জানা গেছে, সিলেট সুপারস্টার্সের আইকন খেলোয়ার মুশফিকের সিদ্ধান্তেই অধিনায়কত্বে এই পরিবর্তন।

Tags

Related Articles

Close