বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী ডন খায়রুল গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের বাসাইল উপজেলার বাঐখোলা নামক স্থান থেকে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী ও মাদক ব্যবসার ডন খায়রুল আলমকে ৫’শ পিচ ইয়াবা ও ৫’শ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেছে র‌্যাব।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, মঙ্গলবার মধ্যরাতে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বাসাইল উপজেলার বাঐখোলা নামক স্থানের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের হাই প্রেসার সিএনজি পাম্পের সম্মুখ থেকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানার শ্রীরামপুর গ্রামের মরহুম করিম বক্স সরকারের ছেলে ও আন্তঃজেলা মাদক ব্যবসায়ী ও মাদক ব্যবসার ডন নামে পরিচিত খায়রুল আলম (৪৭)কে ৫’শ পিচ ইয়াবা ও ৫শ’ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

এসময় ক্র্যানের চালক ও ঢাকা মিরপুরের রোড নং ১ ব্লক-বি, সেকশন-২, বাড়ী নং ১/বি এর মরহুম আব্দুর রাজ্জাকের ছেলে মো. কাজল মিয়া (৩৪) কে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী খায়রুলের বিরুদ্ধে ঢাকা মেট্রো পলিটন পুলিশের বাড্ডা থানা ও সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় মাদক দ্রব্য আইনে বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে বলেও র‌্যাব সূত্রে জানা গেছে। বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও র‌্যাব সূত্রটি নিশ্চিত করেছে।

Tags

Related Articles

Close