বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

সিদ্ধান্ত ছাড়াই বিএনপি’র সভা শেষ

bnpনিউজরুমবিডি.কম: দীর্ঘ ৭১ দিন পর মঙ্গলবার রাতে নিজ কার্যালয়ে আসেন বিএনপি চেয়াপরসন খালেদা জিয়া। এখানেই দলের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক করেন তিনি।

তবে পৌরসভার নির্বাচন ব্যপারে কোন সিদ্ধান্তে পৌছাতে পারেনি।

বুধবার রাতে চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে দলের মূখপাত্র আসাদুজ্জামান রিপন সাংবাদিকদের ব্রিফ করেন।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনের কাছে শীর্ষ নেতারা পৌর নির্বাচনে অংশ নেওয়া না নেওয়ার ব্যাপার মত প্রকাশ করেছেন। চেয়ারপারসন এই মতামত মূল্যায়ন করে দুই একদিনের মধ্যে জানাবেন। পরে তা গণমাধ্যমে জানানো হবে।

পৌর নির্বাচন ছাড়াও দল পুনর্গঠন প্রক্রিয়ার অগ্রগতি, দলের কাউন্সিল, রাজনৈতিক পরিস্থিতি, নেতা-কর্মীদের কারাগারে থাকার বিষয়সহ নানা অভ্যন্তরীণ বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলেও তিনি জানান।

বুধবার রাত ৯টায় রাজধানীর গুলশানে বিএনপি নেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বৈঠক শুরু হয়ে শেষ হয় রাত সোয়া ১১টায়।

বৈঠকে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, আ স ম হান্নাহ শাহ, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, হাফিজউদ্দিন আহমেদ, সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, শামসুজ্জামান দুদু, ড. ওসামন ফারুক, সাবিহ উদ্দিন আহমেদ, এ জেড এম জাহিদ হোসেন ও বিএনপির যুগ্ম-মহাসচিব মোহাম্মদ শাহাজাহান উপস্থিত ছিলেন।

 

Tags

Related Articles

Close