রাজনীতিসর্বশেষ নিউজ

প্রায় দুইমাস পর দেশে ফিরলেন খালেদা

নিউজরুমবিডি.কম: প্রায় দুই মাসের বেশি সময় পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ শনিবার বিকেলে দেশে ফিরেছেন।

আজ বিকেল ৫ টা ১০ মিনিটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

তিনি বাংলাদেশ সময় শনিবার ভোর ৪টা ১০ মিনিটে হিথ্রু বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন। এসময় তাকে বিমানবন্দরে বিদায় জানান তার বড় ছেলে তারেক রহমানসহ পরিবারের অন্য সদস্যরা এবং দলীয় নেতাকর্মীরা।

খালেদা জিয়াকে স্বাগত জানাতে বিমানবন্দরে  উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, শাহ মোয়াজ্জেম হোসেন, সেলিমা রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, মুজিবুর রহমান সারোয়ার, মহিলা দলের সভাপতি নূরে আরা সাফাসহ দলের অসংখ্য নেতাকর্মী।

দলটির মুখপাত্র আসাদুজ্জামান রিপন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার এবারের সফর নিয়ে জানান, ‘দেশের ক্রান্তিকাল ও রাজনৈতিক সংকট’ বিবেচনায় নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসা অসম্পূর্ণ রেখেই দেশে ফিরেছেন।

তিনি বিএনপি নেতৃর নিরাপত্তার বিষয়টি তুলে ধরে বলেন, ‘প্রাক্তন প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শনিবার লন্ডন থেকে দেশে ফিরছেন। কিন্তু দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ায় প্রাক্তন প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে আমাদের দল উদ্বিগ্ন।’

 

Tags

Related Articles

Close