খেলাধূলাসর্বশেষ নিউজ

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টাইটেল স্পন্সর ‘প্রাণ আপ’

zim-banজেড.আই জহির, নিউজরুমবিডি.কম: আসন্ন বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে প্রাণ গ্রুপের পানীয় ব্র্যান্ড ‘প্রাণ আপ’। সিরিজের টাইটেল পাওয়ার স্পনসর হয়েছে পাওয়ার কার্বনেটেড বেভারেজ। আর সিরজটির কো স্পন্সর হয়েছে প্রাণ ফ্রৃটো।

আগামী ৭ নভেম্বর হতে শুরু হওয়া সিরিজটির নাম চুড়ান্ত করা হয়েছে ‘প্রাণ আপ ক্রিকেট সিরিজ ২০১৫, বাংলাদেশ-জিম্বাবুয়ে’। রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলন শেষে আসন্ন বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজের লোগো উন্মোচন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একই সাথে সিরিজের টাইটেল স্পনসর হিসেবে প্রাণ আপের নাম ঘোষণা করে বিসিবি।

বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজের টাইটেল স্পন্সর ও লোগো উন্মোচনের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, প্রাণ-আরএফএল গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক আহসান খান চৌধুরী, এক্সিম টেকনোলজির স্বত্বাধিকারী রিজওয়ান বিন ফারুক।

সবকিছু ঠিক থাকলে আগামীকাল বাংলাদেশে পা রাখবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এরপর নভেম্বরের ৭ তারিখ থেকে এল্টন চিগুম্বুরার নেতৃত্বে প্রথম ওয়ানডে ম্যাচে মিরপুরে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে জিম্বাবুয়ে। এর ঠিক একদিন বাদে ৯ই নভেম্বর দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামবে উভয় দল। এরপর ১১ই নভেম্বর সিরিজের শেষ ওয়ানডেতে একই ভেন্যুতে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে। এরপর একদিন বিরতির পর ১৩ ও ১৫ই নভেম্বর দুটি টি-টুয়েন্টি ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হবে চিগুম্বুরা’রা। দ্বিপাক্ষিক সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে হোম অফ ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এবং সবগুলো ম্যাচেই হবে দিবা-রাত্রির।

Tags

Related Articles

Close