বিনোদনসর্বশেষ নিউজ

জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজের অবস্থার উন্নতি ll দোয়া চাইলেন অমিত হাসান

Riazবিনোদন প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: গতকাল শুটিং স্পটে জনপ্রিয় চিত্রনায়ক হঠাৎ অসুস্থ্য হয়ে গেলে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। এরপরপরই নিউজরুমবিডি.কম এ “শুটিংয়ের সময় অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি চিত্রনায়ক রিয়াজ” শিরোনামে খবর প্রকাশিত হলে তীব্র উৎকন্ঠায় পড়ে যান চলচ্চিত্রের খোঁজখবর যারা রাখেন- এমন সবাই। নিউজরুমবিডি’র পাঠকদের মধ্যে অনেকেই মোবাইল করে জানতে চান- কেমন আছেন তাদের প্রিয় এ অভিনেতা?

এ প্রশ্নের উত্তরে চিত্রনায়ক অমিত হাসান জানান, রিয়াজ এখন ভালো আছেন। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক এই চিত্রনায়ক বলেন, ‘সকালে সিনেমার ডাবিং ছিল। ডাবিং শেষেই রিয়াজকে দেখতে অ্যাপোলো হাসপাতালে যাই। তার সঙ্গে আমার কথা হয়েছে। রিয়াজ আমাকে বলেন, ‘আমার জন্য দোয়া করবেন।’

অমিত হাসান আরো বলেন, ‘রিয়াজের জন্য শিল্পী সমিতির পক্ষথেকে সবার কাছে দোয়া চাইছি। তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।’

গতকাল সোমবার রাত ৮টার দিকে রাজধানী উত্তরায় মেহের আফরোজ শাওনের নির্মিতব্য কৃষ্ণপক্ষ সিনেমার শুটিং চলাকালে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হন চিত্রনায়ক রিয়াজ। দ্রুত তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। তিনি প্রফেসর ডা. শাহাবুদ্দীন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, রিয়াজের হার্টে চারটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটি খুবই গুরুতর। এ কারণে একটিতে রিং পরানো হয়েছে। বর্তমানে তিনি সিসিইউতে রয়েছেন। তবে তার অবস্থা এখন ভালোর দিকে।

 

Related Articles

Close