খেলাধূলাসর্বশেষ নিউজ

ঢাকায় পৌছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল

zimbabweজেড.আই জহির, নিউজরুমবিডি.কম: স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং দুইটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে আজ বিকালে ঢাকায় এসে পৌছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। বাংলাদেশ সময় বিকাল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় এল্টন চিগুম্বুরার নেতৃত্বে জিম্বাবুয়ে ক্রিকেট দল। সাথে রয়েছেন জিম্বাবুয়ে ক্রিকেট দলের কর্মকর্তাবৃন্দও। বিমানবন্দর থেকে তারা সরাসরি রওয়ানা দেন হোটেলের উদ্দেশ্যে।

দুইদিন বিরতির পর বিসিবি একাদ্বশের সাথে আগামী ৫ই নভেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লা স্টেডিয়ামে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী জিম্বাবুয়ে ক্রিকেট দল।

এরপর নভেম্বরের ৭ তারিখ থেকে এল্টন চিগুম্বুরার নেতৃত্বে প্রথম ওয়ানডে ম্যাচে মিরপুরে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে জিম্বাবুয়ে। এর ঠিক একদিন বাদে ৯ই নভেম্বর দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামবে উভয় দল। এরপর ১১ই নভেম্বর সিরিজের শেষ ওয়ানডেতে একই ভেন্যুতে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

এরপর একদিন বিরতির পর ১৩ ও ১৫ই নভেম্বর দুটি টি-টুয়েন্টি ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হবে চিগুম্বুরা’রা। দ্বিপাক্ষিক সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে হোম অফ ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এবং সবগুলো ম্যাচেই হবে দিবা-রাত্রির।

Related Articles

Close