জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

নাগরপুরের বন্যাকবলিতদের পাশে আহসানুল ইসলাম টিটু

21032473_1075688445901601_4714210756556711255_nরাফিউজ্জামান রাফি: টাঙ্গাইলের নাগরপুরের বন্যাকবলিতদের মাঝে ত্রান দেয়া শুরু করেছেন জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু। শুক্রবারে তিনি এক হাজার বানভাসি অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেন। নাগরপুর সদর, বনগ্রাম ও বলরামপুর গ্রামে এক হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরন করা হয়।
এসময় তার সাথে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. কুদরত আলী, সাংগঠনিক সম্পাদক মো.শহিদুল ইসলাম অপু, দেলদুয়ার আওয়ামীলীগের সভাপতি মো.ফজলুল হক সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও বিভিন্ন ভাতৃপ্রতিম সংগঠনের নেতা কর্মীরা।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, শুরু থেকেই আহসানুল ইসলাম টিটু নাগরপুরের বন্যাকবলিতদের পাশে রয়েছেন। কয়েকদিন আগে তিনি আশ্রয়কেন্দ্রগুলোতে বন্যাকবলিতদের জন্য খাবার  বিতরন কার্যক্রম চালু করেন এবং যতদিন বন্যা থাকবে ততদিন এই কার্যক্রম চালু থাকবে বলে ঘোষনা দেন।
বন্যাকবলিতদের সাথে কথা বলে জানা যায়, আহসানুল ইসলাম টিটু শুরু থেকেই তাদের পাশে রয়েছেন। যার কারণে নাগরপুরের বন্যাকবলিতদের চোখে ‘আহসানুল ইসলাম টিটু’ নামটি একটি নির্ভরতার প্রতীক হয়ে দাঁড়িয়েছে।

Related Articles

Close