বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে স্কাউটদের ৪০কি.মি. সম্প্রীতির সাইকেল র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত

rallyনিজস্ব প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রকৃতি, পরিবেশ ও জীববৈচিত্র সংরক্ষণে অনন্য অসাধারণ অবদানের জন্য জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পদক ‘চ্যাম্পিয়ন অব দা আর্থ’ পুরস্কার পাওয়ায় টাঙ্গাইলের মির্জাপুরে প্রায় ৪০কি.মি. সম্প্রীতির সাইকেল র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ স্কাউট মির্জাপুর উপজেলা শাখা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক স্কাউটদের নিয়ে এ সম্প্রীতির সাইকেল র‌্যালি ও আলোচনাসভার আয়োজন করে।

সোমবার সকাল ৯টায় উপজেলার গোড়াই উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এ সম্প্রীতির সাইকেল র‌্যালির উদ্বোধন করেন মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ স্কাউট মির্জাপুর উপজেলা শাখার সভাপতি মো. মাসুম আহমেদ। স্কাউটদের সম্প্রীতির সাইকেল র‌্যালিটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও গোড়াই-সখিপুর-ঢাকা রোড হয়ে উপজেলার বংশাই উচ্চ বিদ্যালয়, খাটিয়ারঘাট উচ্চ বিদ্যালয়, বালিয়াজান উচ্চ বিদ্যালয়, গায়রা ‍বেতিল উচ্চ বিদ্যালয়, বংশী নগর সূর্য্যতরুন উচ্চ বিদ্যালয়, উত্তর পেকুয়া জাগরনী উচ্চ বিদ্যালয়, দরানীপাড়া উচ্চ বিদ্যালয় ও পাথরঘাটা উচ্চ বিদ্যালয় ঘুরে দুপুরে বাঁশতৈল মো. মনশূর আলী উচ্চ বিদ্যালয়ে আলোচনাসভার আয়োজন করে।

আলোচনাসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউট মির্জাপুর শাথার কমিশনার ও গোড়াই উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. মোফাখ্খার হোসেন, সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম মিয়া, দেওহাটা এজে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম, বাঁশতৈল মো. মনশুর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইমরান হোসেন, মির্জাপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম খান ও বংশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমজাদ হোসেন প্রমুখ।

Related Articles

Close