জাতীয়বাংলাদেশবিনোদনসর্বশেষ নিউজ

ঈদে ১০ গান নিয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী ড. মাহফুজুর রহমান

ঈদের ২য় দিন রাত ১০.৩০ টায় দেখা যাবে এটিএন বাংলায়

বিনোদন প্রতিবেদক, নিউজরুমবিডি: এবারও ঈদে গান শোনাবেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ও জনপ্রিয় সংগীতশিল্পী ড. মাহফুজুর রহমান। তাঁর এবারের একক সংগীতানুষ্ঠানের নাম ‘সুখে থাকো তুমি’। এতে মোট গান থাকছে ১০টি। গানগুলোতে সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ ও ড. মাহফুজুর রহমান নিজেও। এটিএন বাংলার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ণ করা হয়েছে বলে জানা গেছে। অনুষ্ঠানটি ঈদের ২য় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচারিত হবে।

এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা করছে করোনাভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকের একঘেয়েমি কাটাতে মাহফুজুর রহমানের এই জনপ্রিয় অনুষ্ঠানটি ভিন্নমাত্রার আনন্দ যোগ করবে।

প্রসঙ্গত, ২০১৬ সালের পবিত্র ঈদুল আযহায় নিজের টেলিভিশন চ্যানেলে একক সংগীতানুষ্ঠানে গান পরিবেশন করে আলোচনায় আসেন ড. মাহফুজুর রহমান। এর পর থেকে প্রত্যেক ঈদে তিনি নিয়মিত গান করে আসছেন। উল্লেখ্য, প্রতিবার ঈদ আয়োজনের জনপ্রিয় সব অনুষ্ঠানের তালিকায় অন্যতম শীর্ষস্থান দখল করে থাকে তাঁর এই একক সংগীতানুষ্ঠান।

Tags

Related Articles

Close