জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ধামরাইয়ে ১৬টি ইউনিয়ন ও পৌরসভার উন্নয়নচিত্র পরিদর্শন করলেন ঢাকা জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ

ওয়াসিম আকরাম রাজাঃ ঢাকা জেলার প্রশাসক ও ঢাকা জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক বীরমু্িক্ত যোদ্ধা মাহবুবুর রহমান ধামরাই উপজেলার সার্বিক উন্নয়ন অবস্থা আবলোকনের  জন্য উপজেলার ১৬টি ইউনিয়ন ও পৌরসভার উন্নয়ন চিত্র পরিদর্শন কালে বিভিন্ন স্থানে পথ সভায় জন স্রোত দেখে খুশি হয়ে ঢাকা জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, সাবেক সংসদ সদস্য বেনজির আহম্মেদকে উদ্দেশ্য করে বলেন, ধামরাই উপজেলার আপাময় জনতা নৌকাকে ভালবাসে তাই নেতার সাথে যেখানেই যাই দেখি হাজার হাজার লোক স্বতঃফ‚র্ত ভাবে সাড়া দিচ্ছে।

তিনি আরও বলেন সারা দেশের উন্নয়নে মূল ¯্রােত থেকে ধামরাই অনেক পিছিয়ে আছে এখানে আরও অনেক কাজ করতে হবে । সাবেক সংসদ সদস্য থাকা কালে আমার নেতা প্রায় সারে ছয় শত কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন এখন আমি তার অসমাপ্ত কাজ আগামী ২ বছরের মধ্যে জেলা প্রশাসন থেকে সিংহ ভাগ বরাদ্ধ দিয়ে করে দিবে যাতে করে সব কাজ আগামী নির্বাচনের আগে দৃশ্যমান হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য বেনজির আহম্মেদ বলেন “সকল নেতা কর্মীর যার যার অবস্থান থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এই সরকারের উন্নয়নের কথা জনগনের মাঝে পৌছাতে হবে। যাতে আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে আমরা সরকার গঠন করে ধামরাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে পরি। তিনি আরও বলেন ধামরাই যতটুকু উন্নয়ন হয়েছে আওয়ামীলীগই এর দাবিদার বি এন পি জামাত কিছুই করে নাই।  তিনি আবার সুয়োগ পেলে মাননীয় প্রধান মন্ত্রীর মাধ্যমে ধামরাইয়ের সকল কাজ করে দেয়ার আশা ব্যাক্ত করেন।

শুক্রবার সকাল থেকে সন্ধা পর্যন্ত সারা ধামরাই পরিদর্শনে সফর সঙ্গী ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শওকত হোসেন শাহিন, সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, প্রচার সম্পাদক এনামুল হক আইযুব, সাবেক দপ্তর সম্পাদক আইযুব খান, ঢাকা জেলা দক্ষিনের ছাত্রলীগের সাধারন সম্পাদক, ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর ম্ুিক্তযোদ্ধা শাখাওয়াত হোসেন শাকু, যুগ্ম সাধারন সিরাজুল ইসলাম সিরাজ, পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দুলাল চন্দ্র সরকার, দপ্তর সম্পাদক মশিউর, উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন,  ভিপি শামীম হোসেন, ভিপি রুবেল হোসেন, সদস্য কেন্দ্রীয় ছাত্রলীগ, সহ আওয়ামী যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ ও অন্যান্য  অঙ্গ সংগঠনের ইউনিয়নরে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলীয় নেতা কমীবৃন্দ।

Related Articles

Close