ক্যাম্পাসজাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

বিধবা কৃষাণীর মুখে হাসি ফুটালো সখিপুর উপজেলা ছাত্রলীগ

রোজা রেখে ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগের নেতা কর্মীরা

নিজস্ব প্রতিবেদক, নিউজরুমবিডি: বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনা বাস্তবায়নে অসহায় এক বিধবা কৃষাণীর ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে সখিপুর উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল মামুনের নেতৃত্বে আজ মঙ্গলবার সকালে উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালমেঘা (মধ্যপাড়া) গ্রামের মরহুম হেমায়েত আলীর স্ত্রী মোছা. রহিমা খাতুনের ৩০ শতাংশ জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে সখিপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে সার্বিকভাবে সহযোগিতা করে বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ।

নিজের দুঃসময়ে ছাত্রলীগকে পাশে পেয়ে আনন্দিত রহিমা খাতুন। সখিপুর উপজেলা ছাত্রলীগের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আল মামুন বলেন- ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশনা বাস্তবায়নে আমরা সখিপুর উপজেলা ছাত্রলীগ সর্বদা প্রস্তত আছি। শুধু ধান কাটা নয় যে কোন মানবিক কাজে সখিপুর উপজেলা ছাত্রলীগ সবসময় সাধারণ মানুষের পাশে থাকবে ইনশাল্লাহ।’

উল্লেখ্য, করোনার পরিস্থিতিতে এই ধান কাটার মৌসুমে শ্রমিক সংকটে কৃষকের পাশে দাঁড়াতে বাংলাদেশ ছাত্রলীগকে নির্দেশনা দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকও ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহণ করেন এবং সারাদেশের প্রতিটি ইউনিটকে ধান কেটে কৃষকের পাশে দাঁড়ানোর নির্দেশনা দেন!

Tags

Related Articles

Close