জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইল মহাসড়কে শতশত মানুষ গাড়ীর অপেক্ষায়

মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধিঃ সোমবার থেকে আবার আসছে লক ডাউন। তাই রবিবার সকাল থেকে গন্তব্যের পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভীর করেছেন শত শত মানুষ। তবে যানবাহন সংকটে ঘন্টার পর ঘন্টা অপেক্ষায় থেকেও নির্দিষ্ট গন্তব্যে যেতে পারছেন না অনেকেই ফলে চড়ম ভোগান্তিতে সাধারন মানুষ। এছাড়া অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগতো রয়েছেই।

রবিবার সকাল দশটায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এলেঙ্গা বাসন্ট্যান্ড এলাকায় দেশের বিভিন্ন স্থানে যাবার পথে অপেক্ষমাণ শত শত মানুষ। এমন অবস্থা মহাসড়কের প্রায় প্রতিটি বাইপাস এলাকাতেও। কোথাও স্বাস্থ্যবিধির বালাই নেই। কোন একটি গাড়ি দাঁড়ালেই তাতে হুমড়ি খেয়ে পড়ছেন তারা। পরিবহণগুলিতেও মানা হচ্ছে না একসিট খালি রাখার বিধিনিষেধ। গাদাগাদি করে অতিরিক্ত যাত্রি পরিবহন করছে অধিকাংশই গণপরিবহন।

যাত্রীরা জানান, তিন থেকে চার ঘন্টা অপেক্ষা করেও নির্দিষ্ট গন্তব্যের যানবাহন পাওয়া যাচ্ছেনা। আর পেলেও কয়েকগুন বেশি ভাড়া দাবি করছে তারা। এতে চরম ভোগান্তিতে সময় পার করছেন তারা। অতিরিক্ত মানুষের চাপে সংক্রমনের ঝুঁকিও বেড়ে গেছে বহুগুণ।

এবিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত বলেন, স্বাস্থ্যবিধি মানাতে নিয়মিতই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। যারা নিয়ম মানছেন না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও গ্রহন করা হচ্ছে।

Related Articles

Close